• রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ নওয়াপাড়া পৌর মেয়রের সুসজ্জিত নতুন অফিস উদ্বোধন অন-অনুমোদিত ও ভেজাল ইউনানী, আয়ুর্বেদিক কোম্পানির প্রাণঘাতী ঔষধে বাজার সয়লাব টানা চারবার চ্যাম্পিয়ন হয়ে ম্যান সিটির ইতিহাস দিয়াবাতেকে বাংলাদেশ দলে খেলানোর প্রক্রিয়া শুরু বাফুফের টি–টোয়েন্টি বিশ্বকাপ: ভারত–পাকিস্তান ফাইনাল দেখছেন কাইফ স্টার স্পোর্টসের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন রোহিত শর্মা অবশেষে ২০০ টপকে জিতল হায়দরাবাদ ফাঁস হওয়া ছবি নিয়ে যা বললেন পরিচালক নির্বাচন যে খুব সহজ কাজ নয়, সেটি টের পাচ্ছেন কঙ্গনা! প্রচণ্ড গরমেও আমরা মাথা ঠান্ডা রাখি… ২৫ দিন পর বাড়িতে ফিরলেন, কোথায় ছিলেন এই অভিনেতা? শূন্য থেকে বলিউডের শীর্ষে ভোটে জিতলে অভিনয়কে বিদায় জানাবেন কঙ্গনা শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেয়ে যা বললেন জায়েদ খান অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা

অভয়নগরে গাঁজাসহ বিক্রেতা আটক

অভয়নগর প্রতিনিধিঃ যশোরের অভয়নগরে গাঁজাসহ মোঃ লালটু (৩০) নামের এক মাদক বিক্রেতাকে আটক করেছে পিবিআই।

মঙ্গলবার সকাল ১১টায় নওয়াপাড়া পৌরসভার ২নং ওয়ার্ডে পাঁচকবর এলাকার মোল্যার ব্যাড় থেকে তাকে আটক করা হয়। আটককৃত মো. লালটু হলো পাঁচকবর এলাকার মৃত ফজর আলীর ছেলে। এসময় তাঁর কাছ থেকে ৪শ’ ৫০গ্রাম গাঁজা উদ্ধার করে পিবিআই।

এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম শামীম হাসান জানান ,গোপন সংবাদের ভিত্তিতে পিবিআই লালটু নামে ৪শ’ ৫০ গ্রাম মাদকসহ আটক করে অভয়নগর থানায় হস্তান্তর করেন। মাদক আইনে তার নামে মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.